রোববার   ১২ মে ২০২৪   বৈশাখ ২৯ ১৪৩১   ০৪ জ্বিলকদ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
হাওর এলাকায় মাটি ভরাট করে আর কোনো রাস্তা হবে না : শেখ হাসিনা এবার পদ্মা সেতু দিয়ে ঢাকায় আসবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট পাবেন বাংলাদেশিরা বিদেশিদের এনআইডি করতে লাগবে না দ্বৈত নাগরিকত্ব সনদ বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে দিয়াবাড়ী থেকে টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেল বর্জ্য দিয়ে উৎপাদন হবে বিদ্যুৎ পরিচ্ছন্ন হবে ঢাকা নগরী শিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপের যেসব দেশ বাংলাদেশের তৈরি পোশাক পরে বিশ্বের ১৬০ দেশের মানুষ
৩৩০

সৃজিতের বাড়ি যেন আস্ত একটা চিড়িয়াখানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪  

টালিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়ি যেন আস্ত একটা চিড়িয়াখানা। সাপের অভয়ারণ্য তার পুরো বাড়িতে। এক এক করে পাঁচ প্রজাতির সাপ রয়েছে তার সংগ্রহে। আর তা দেখতে তার বাড়িতে ভিড় জমাচ্ছেন সুন্দরী নায়িকারা। এতে সৃজিতও বেশ খুশি। তার পাঁচ প্রজাতির সাপ নিজের হাতে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখাচ্ছেন। 

সাপে যত ভয়ই জাগুক না কেন, সেই ভয়ের মধ্যেও যে গা শিরশিরে একটা ব্যাপার রয়েছে সেটা উপভোগ করেন অনেকে। আপাতত পরিচালকের বাড়িতে পাইথন (উলুপী), হাইড্রা, মেডুসা, অনন্ত নাগ, কালনাগিনীর দেখা মিলছে।

সৃজিতের সংগ্রহ দেখতে সদ্য তার বাড়িতে গিয়েছিলেন জাতীয় পুরস্কার জয়ী পোশাক পরিকল্পক সাবর্ণী দাস। তারও সাপ পোষার খুব শখ। বাড়িতে সাপ এনেও তিন সপ্তাহের বেশি রাখতে পারেননি তিনি।

তবে বিষয়টিকে নেতিবাচকভাবে ব্যাখ্যা করে সৃজিত সমালোচকরা বলছেন, তার স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা বাংলাদেশে নানা কাজে ব্যস্ত। গবেষণার কাজে বিদেশ পাড়ি দিতে হয় প্রায়ই। মেয়ে আইরাও মায়ের সঙ্গে থাকে। ফলে, শূন্যতা ভরাতেই হয়তো এই আয়োজন। অন্যদিকে সাপের কল্যাণে বাড়িতে নায়িকাদের ঢলও দেখা যাচ্ছে ভালোই।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন