বুধবার   ০১ মে ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১   ২২ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় আজ ৪৩.৭ ডিগ্রি, ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা বাড়াতে শিক্ষা মন্ত্রণালয়ের চিঠি এএসপি পদে পদোন্নতি পেলেন ৪৫ পুলিশ পরিদর্শক সর্বজনীন পেনশন স্কিমে নিবন্ধন সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ২ মে পর্যন্ত থাকছে ছুটি দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
১২১

শর্টসের উপর ব্রালেট পরে সমুদ্রে নামলেন নুসরাত

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  

যশ দাশগুপ্তর সঙ্গে এই মুহূর্তে থাইল্যান্ডের ফুকেটে নুসরাত জাহান রয়েছেন। জানা গেছে, একটি গানের শুটিংয়ের কারণেই সমুদ্রপাড়ে গিয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করছেন এখন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ ভক্তরা। 

ইনস্টা স্টোরিতে এই ছবিগুলো শেয়ার করে নিয়েছেন নুসরাত। জিন্সের শর্টসের সঙ্গে কালো ব্রালেট পরেছেন। সঙ্গে নিয়েছেন কালো শ্রাগ। দুটি ছবি দিয়েছেন অভিনেত্রী। যার মধ্যে একটা তোলা হয়েছে পড়ন্ত বিকেলে। 

নুসরতের মারকাটারি ফিগার বরাবরই থাকে আলোচনায়। টোনড ফিগার শো অফ করলেন এই ছবিতেও। দেখে কে বলবে, ১ বছর আগেই তিনি মা হয়েছেন!

সূত্র বলছে, খুব জলদি তাকে দেখা যাবে বিগ বসের নতুন সিজনে। সালমানের এই বিতর্কিত রিয়েলিটি শো-র অংশ হতে চলেছেন তিনি। কথাবার্তা মোটামুটি পাকা হয়ে গিয়েছে। এদিকে অভিনেত্রীর টিমের তরফে এই ব্যাপারে জানানো হয়েছে, অফিসিয়াল কোনো অ্যানাউন্সমেন্ট তারা করবেন না। যা বলের বলবে চ্যানেল। 

শুধু নুসরত নন, বলিউডে হাতেখড়ি হচ্ছে যশ দাশগুপ্তরও। দিব্যা খোসলা কুমারের সঙ্গে কাজ করছেন টলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। এই সিনেমায় থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীসহ আরও অনেকে। টলিউড কাঁপিয়ে যশের পাখির নজর এবার বলিউড।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন