শনিবার   ১১ মে ২০২৪   বৈশাখ ২৮ ১৪৩১   ০৩ জ্বিলকদ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
প্রকৌশলীদের পরিশ্রমের ফলেই ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান রোহিঙ্গাদের জন্য ৩০ মিলিয়ন ডলারের সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র বসেছে সবকটি স্প্যান, সম্পূর্ণ দৃশ্যমান বঙ্গবন্ধু রেলওয়ে সেতু প্রথম ফ্লাইটে সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণ ১০৬৩৮ জন
৩১৮

রণবীর-সাই পল্লবীর রাম-সীতা লুক ফাঁস!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪  

মেধাবী নির্মাতা নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবিটি নিয়ে উচ্ছ্বসিত দর্শকমহল। ছবিতে রামের চরিত্রে থাকছেন রণবীর কাপুর এবং সীতার ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী।

বড় বাজেটের এই ছবি নিয়ে যথেষ্ট সতর্ক পরিচালক। শুটিং সেট থেকে কোন চরিত্রের লুক যাতে ফাঁস না হয় সেদিকে কড়া নজর রাখছেন পরিচালক। অভিনেতা-অভিনেত্রী এবং নির্মাতা ছাড়া শুটিং ফ্লোরে কোন কলাকুশলীর ফোন ব্যবহার করার অনুমতি নেই।

তাও শেষ রক্ষা হলো না। আজ সকাল থেকেই অন্তর্জালে ঘুরছে ‘রামায়ণ’ ছবির নানা ছবি। সেট থেকে ফাঁস হয়ে গেছে রামের চরিত্রে রণবীর এবং সীতার চরিত্রে সাই পল্লবীর লুক। সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে সেই ছবি।

সেট থেকে ফাঁস হওয়া রাম চরিত্রে রণবীর এবং সীতা চরিত্রে সাই পল্লবীর লুক


তাতে দেখা যাচ্ছে, রণবীর কাপুরের লম্বা চুল, শরীরটা বেশ কিছুটা মেদে ভরা। সাই পল্লবীকে দেখা যাচ্ছে মেরুন শাড়ি, ডিজাইনার ব্লাউজ ও দোপাট্টায়। রণবীরও তার সঙ্গে ম্যাচিং কাতানের ধুতি ও দোপাট্টা পরেছেন। সেই সঙ্গে দুজনের সোনার কোমরবন্ধনী, গলার হার আর কানের দুলও কারো দৃষ্টি এড়ায়নি। 

সেট থেকে ফাঁস হওয়া রাম চরিত্রে রণবীর এবং সীতা চরিত্রে সাই পল্লবীর লুক

ছবিগুলো দেখে মনে হচ্ছে, প্রাসাদের অন্দরে এটি ছিল নায়ক-নায়িকার রোমান্টিক দৃশ্যের শুটিং। পেছনে ছবির সেটের সোনালি চিত্রও দেখা যাচ্ছে খানিকটা।

ছবি সংশ্লিষ্টরা এতে বিরক্ত হলেও সাই-রণবীরের রসায়ন দেখে মুগ্ধ ভক্তরা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন