মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৬ ১৪৩১   ২১ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী খুশি মতো ওষুধের দাম বাড়ানো বন্ধে হাইকোর্টের নির্দেশ চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে
৫২৩

‘ঈদে তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি মা’

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৪  

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ তার মাকে হারিয়েছেন চলতি বছরের জানুয়ারি মাসে। মা-ই ছিলেন তার কাছে পৃথিবীর সব কিছু। তাকে নিয়ে প্রায়ই ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করতেন শুভ। বিভিন্ন উৎসবে মাকে নিয়ে লিখতেন নানান কথা।

শুভর জীবনে এবারের ঈদটি হচ্ছে তার প্রিয় মাকে ছাড়া। তাই তিনি বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন। ঈদের আনন্দের মাঝে মায়ের শূন্যতা অনুভব করছেন আরেফিন শুভ। সেই কথা তিনি তার ভক্তদের সঙ্গে শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন আবেগঘন স্ট্যাটাস।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না। মা, দেখতে দেখতে তোমার যাবার প্রায় ৩ মাস, এখনো বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখবো তুমি পাশের রুমটাতেই আছো। সব কিছু কেমন যেনো হয়ে গেলো। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।

ঈদের স্মৃতির কথা মনে করে শুভ লেখেন, তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে মা, আজকে যখন তোমার সাথে দেখা করতে যাচ্ছি নিচে গার্ডরা বললো এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগলো এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।

এবার তোমার গলার চেইনটা নিজেই পড়লাম, কিন্তু আমাদের ঐ কমেডিটা করা আর হলো না যে আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না। তোমার সাথে কতো গল্প করা হলো না,আর হবে না। ঈদ মুবারাক মা। পৃথিবীর সকল মাকে ঈদ মুবারাক।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন