বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৮ ১৪৩১   ২৩ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি ট্রেড ইউনিয়ন গঠনে শ্রম আইন সংশোধন করা হচ্ছে : আইনমন্ত্রী রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর
১২৯১

অঙ্কুশের সঙ্গে বিবাহ অভিযান সম্পূর্ণ করলেন ফারিয়া!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ জুন ২০১৯  

বিয়ে মানেই তাতে কিছু না কিছু চমক থাকেই। থাকে মজা-হাসি-কান্নার ঘনঘটা। আসলে বিয়ে মাত্রই সার্কাস। জীবনের প্রথম বড় অভিযান। সেই ছবিই ধরা পড়ল এস ভি এফ প্রযোজিত, পরিচালক বিরসা দাশগুপ্তর বিবাহ অভিযানে। শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে বিবাহ অভিযান সিনেমাটি। 

এই সিনেমায় রয়েছেন একগুচ্ছ তারকা। তাদের মধ্য রয়েছে ঢাকাই ছবির নায়িকা নুসরাত ফারিয়া। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশের সঙ্গে। এছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াংকা সরকার।

মুক্তির আগে নুসরাত ফারিয়া কলকাতায় এক সংবাদ সম্মেলনে অংশ নেন। সেখানে তিনি ছবি সম্পর্কে বলেন, যৌথ প্রযোজনার বাইরে এটা আমার প্রথম কলকাতার ছবি। ছবিতে আমার আর অঙ্কুশের রসায়ন দর্শকদের মজা দেবে। প্রচুর হাস্যরস আছে ছবিতে। ছবিটি করার সময় আমরা প্রচুর মজা করেছি।

এদিকে নুসরাত ফারিয়া দেশে ‘ঢাকা ২০৪০’ নামের একটি ছবিতে চক্তিবদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার সেই ছবির মহরতে উপস্থিত ছিলেন। ছবিতে তিনি জুটি বাঁধতে চলেছেন বাপ্পী চৌধুরীর সঙ্গে।

 

নুসরাত ফারিয়া ছবিটির বিষয়ে বলেন, ঢাকা ২০৪০ দীপন দা নিয়ে আসছিলেন নয় মাস আগে। তখনও আমি শিউর  ছিলাম না এই প্রজেক্ট না নিয়ে।  তবে তখনই কাহিনির বুনন আমাকে মুগ্ধ করেছে। ছবিতে আমার ওপর যে দ্বায়িত্ববারটা পড়েছে সেটা যদি আমি পার হয়ে যেতে পারি তাহলে নিজের কাছে নিজে বলবো ঠিক আছে ফারিয়া। তুমি ঠিকঠাক রাস্তায় তুমি হেটে যাচ্ছো। এই চরিত্রটা সত্যি অনেক কঠিন। সবার সহযোগিতায় সেই চরিত্রটি পর্দায় দেখা যাবে। আমরা চলচ্চিত্রে যেভাবে এগিয়ে যাচ্ছি সেটা এই চলচ্চিত্রের মধ্য দিয়ে আরো একধাপ যাবে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন