বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৯ ১৪৩১   ২৪ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি ট্রেড ইউনিয়ন গঠনে শ্রম আইন সংশোধন করা হচ্ছে : আইনমন্ত্রী রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর
১৫৯

আসিতেছে ‘হেভিওয়েট মিজান’

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

দীর্ঘদিন পর একসঙ্গে অভিনয় করলেন দেশের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী ও সাজু খাদেম। নাটকের নাম ‘হেভিওয়েট মিজান’। বৃন্দাবন দাসের রচনায় সাত পর্বের এই ধারাবাহিকটি নির্মাণ করেছেন সাগর জাহান। 

নাটকটির প্রসঙ্গে নির্মাতা সাগর জাহান বলেন, কিছুদিন হয় নাটকের শুটিং শেষ করলাম। এর আগে, জাহিদ হাসান ও চঞ্চলকে নিয়ে পৃথক বেশ কিছু নাটক নির্মাণ করেছি। এবার ঈদের জন্য বড় আয়োজন নিয়ে কাজটি করলাম। ঈদে দর্শকরা নতুন কিছু দেখতে চায়। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।

জাহিদ হাসান বলেন, নাটকের নাম শুনেই বোঝা যায়, এটি অন্যরকম একটি গল্প। দর্শকরা পুরো নাটকজুড়ে বেশ আনন্দ পাবে। তাছাড়া নির্মাতা সাগর জাহানের কাজ মানেই একটু অন্যরকম। এটি ঈদের সেরা নাটকগুলোর একটি হবে বলেও আমি মনে করি।

‘হেভিওয়েট মিজান’ নাটকটিতে চঞ্চল ও জাহিদ হাসান ছাড়াও আরো অভিনয় করেছেন শাহনাজ খুশি, আহসান হাবিব নাসিম, আরফান আহমেদ, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, মাসুদ হারুন, আর এ রাহুল, রেজা জামানসহ আরো অনেকে।

নির্মাতা সুত্রে জানা গেছে, আসছে ঈদুল ফিতরের বিশেষ অনুষ্ঠানে বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে ‘হেভিওয়েট মিজান’ নাটকটি। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন