শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১১ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির অটোভ্যান ছিনতাই করে চালককে হত্যা, গ্রেপ্তার ৩ ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
৪৬৫

শিশুকন্যার সন্ধান চান মধুখালীর আওয়ামী নেতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

ফরিদপুরের মধুখালী উপজেলায় নানা বাড়ি থেকে তিশা করিম (৭) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার আড়পাড়া গ্রাম থেকে তিশা নিখোঁজ হয়। সর্বশেষ  মঙ্গলবার বিকাল পর্যন্ত তাঁর কোনো খবর পাওয়া যায়নি। 

নিখোঁজ তিশা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক মো. রেজাউল করিমের কন্যা। এ ব্যাপারে সোমবার রাতে মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রেজাউল করিম।

থানায় জিডি সূত্রে পুলিশ জানায়, রেজাউল করিমের বড় মেয়ে তিশা করিমের বয়স সাত বছর। ৬ জানুয়ারি তাঁর স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি আড়পাড়াতে বেড়াতে যায়। গতকাল বিকেলে বাড়ির বাইরে গিয়ে কোনো একসময় হারিয়ে যায় তিশা। সন্ধ্যার পরও তিশা ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে না পেয়ে তিনি জিডি করেছেন থানায়।

জিডিতে উল্লেখ করা হয়, তিশার উচ্চতা প্রায় তিন ফুট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে গোলাপি রঙের জামা, আকাশি রঙের পায়জামা এবং পায়ে গোলাপি বার্মিজ স্যান্ডেল রয়েছে।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, শিশুটি নিখোঁজের বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে। ওই শিশুটিকে খোঁজ করার জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর