বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১৯১

বোয়ালমারীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক যুবক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২০  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বাক প্রতিবন্ধী এক কিশোরীকে গণধর্ষণ চেষ্টার অভিযোগে নাসির বিশ্বাস (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এছাড়া নজরুল বিশ্বাস ও মাসুম বিশ্বাস নামে অপর দুই যুবককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

রোববার (১ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের পাশে সাতৈর ইউনিয়নের জয়নগর বটতলা নামকস্থানের একটি স’মিলে এ ঘটনা ঘটে।

আটক নাসির বিশ্বাস একই এলাকার নিমাই বিশ্বাসের ছেলে। এছাড়া অপর আসামি নজরুল বিশ্বাস একই এলাকার তোতা বিশ্বাস ও মাসুম বিশ্বাস কাঙ্গাল বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, গত রোববার রাত সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের ডোবরা-মোহনপুর এলাকা থেকে বাকপ্রতিবন্ধী কিশোরীকে এনে হিরু মুন্সির মালিকানাধীন স’মিলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় স্থানীয়রা খবর পেয়ে পুলিশকে জানালে স’মিলে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার এবং নাসির বিশ্বাসকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য অভিযুক্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে জয়নগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. নজরুল মুন্সি জানান, বাকপ্রতিবন্ধী এই কিশোরীর ঠিকানা পাওয়া যাচ্ছে না। ঠিকানা জানার জন্য তাকে নিয়ে সোমবার ফরিদপুর শ্রবণ ও বাকপ্রতিবন্ধী সরকারি বিদ্যালয় গিয়েছিলাম; তবে সেখান থেকে তার ঠিকানা পাওয়া যায়নি। 

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে অভিযুক্তকে আদালতের মাধ্যমে ফরিদপুর জেলা কারাগারে ও ভুক্তভোগী কিশোরীকে নারী ও শিশু হেফাজতে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর