বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৫৯

বোয়ালমারীতে কম্বাইন হার্ভেস্টার মেশিনে ধান কাটলো এমপি মনজুর

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২ মে ২০২০  

ফরিদপুর -১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল তার নিজ নির্বাচনী এলাকা বোয়ালমারীতে কম্বাইন হার্ভেস্টার মেশিন দিয়ে কৃষকের ধান কেটে দিলেন। 

সোমবার (১১ মে) দুপুরে বোয়ালমারী উপজেলার পশ্চিম কামারগ্রামে কৃষক সামসুল হক মৃধার ৩০ শতাংশ জমির ধান কাটার মধ্যদিয়ে এবারের ধান কাটা উদ্বোধন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কার্তিক চন্দ্র চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড় প্রমুখ। 

পরে কৃষি বিভাগের ভর্তুকি সহায়তায় কৃষকদের মাঝে বিতরণ করা হয় কম্বাইন হার্ভেস্টার মেশিন। এ ছাড়াও নানা ধরনের সবজির বীজও বিতরণ করা হয়। 

এছাড়া বিকেলে এমপি মনজুর হোসেন বোয়ালমারী হাসপাতাল পরির্দশন করেন। সেখানে তিনি রোগীদের সমস্যার কথা শোনেন। তিনি হাসপাতালের চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, করোনাভাইরাসের কারণে কোনো রোগী স্বাস্থ্য সেবা থেকে যেন বঞ্চিত না হয়। সে ব্যাপারে সংশ্লিষ্টদের নজর দেওয়ার আহ্বানও জানান।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর