শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
৯০

বিপিএল ছেড়ে ক্রিকেটারদের দেশে ফেরার নির্দেশ পিসিবির

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। এর বড় কারণ পাকিস্তানি ক্রিকেটাররা। ব্যাট-বল হাতে আসর মাতিয়ে তুলেছেন তারা। এরই মধ্যে হঠাৎ দুঃসংবাদ। বিপিএলের মাঝপথেই তাদেরকে দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

খবরটি জানিয়েছে পাকিস্তানের কয়েকটি শীর্ষস্থানীয় গণমাধ্যম। ডেইলি জং, জিও সুপার ও সামাটিভির বরাতে জানা গেছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিপিএলে খেলা ক্রিকেটারদের দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে।

তবে এই নির্দেশ শুধু পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে চুক্তি করা খেলোয়াড়দের জন্য। তদেরকে আগামী ২ ফ্রেব্রুয়ারির মধ্যে দেশে ফিরে আসার নির্দেশ দেয়া হয়েছে। ফ্র্যাঞ্চাইজিগুলোর আবেদনের ভিত্তিতে পিসিবি এই নির্দেশ দিয়েছে।

পিএসএলের দলগুলোর মালিকরা চাচ্ছে, তাদের খেলোয়াড়রা আগেভাগেই পিএসএলের জন্য প্রস্তুতি শুরু করুক। যদিও পিএসলে থাকা খেলোয়াড়দের আগামী ৮ ফ্রেব্রুয়ারি পর্যন্ত অনুমোদন দেয়া হয়েছিল কিন্তু হঠাৎ দলগুলো মত পরিবর্তন করে। 

উল্লেখ্য, এবারের বিপিএলে পাকিস্তানের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার খেলছেন। তাদের মধ্যে হারিস রউফ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ, নাসিম শাহ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ আমির,শোয়েব মালিক ও হাসান আলিরা আছেন।

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর। উদ্বোধনী ম্যাচটি মুলতান স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স এবং মুলতান সুলতানদের মধ্যে অনুষ্ঠিত হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর