বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১৭১

বাস মালিকরা আতঙ্কিত, সিদ্ধান্ত আসছে

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

রাজধানীর নয়াপল্টন এলাকার ভিআইপি রোডে বুধবার (৭ ডিসেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন বাস মালিকরা। তাই রাজধানীতে বিকেল থেকে বাস চলাচল বিষয়ে সিদ্ধান্ত নিতে কিছুক্ষণের মধ্যে আলোচনায় বসতে যাচ্ছেন বাস মালিকরা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক পরিবহন মালিক সমিতির একজন নেতা।

তিনি বলেন, গতকালের ঘটনায় বাস মালিকরা কিছুটা আতঙ্কিত। সকালের দিকে রাজধানীর সড়কে কিছু বাস কম ছিল, তবে এখন আবার সব বাস রাস্তায় নেমেছে। বাস অনেক সময় ভেঙে ফেলা হয়। এতে আমাদের অনেক আর্থিক ক্ষতি হয়। ঢাকা শহরে এমনও বাস মালিক আছেন, যাদের মাত্র একটি করে বাস। এই বাস দিয়েই তাদের সংসার চলে। তাই তারা আতঙ্কিত।

তিনি আরও বলেন, আমরা সবাইকে আশ্বাস করেছি বাস চালাতে। এ বিষয়ে আমরা মিটিংয়ে বসতে যাচ্ছি।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অনেকে। এসময় বিএনপি কার্যালয়ে অভিযান চালিয়ে বোমা, চাল, পানি, খিচুরি ও নগদ টাকা পাওয়া যায় বলে জানায় পুলিশ।

অভিযান চলার সময়ে পল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের আজ আদালতে তোলা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর