শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৫৪৪

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর মামলায় ৫ আসামি জেলহাজতে

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০  

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের তালমা বাজারে আওয়ামী লীগ অফিসসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ আসামিকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। 

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে এ মামলার ৫ আসামি ফরিদপুরের ৩নং আমলী আদালতে জামিন নিতে আদালতে যায়। পরে বিজ্ঞ আদালতের বিচারক মোঃ ফারুকুজ্জামান তাদের জামিন না মঞ্জুর করে হেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 

যাদের জেলহাজতে পাঠানো হয়েছে তারা হলেন- আঃ সালাম মেম্বার, মিলন মোল্যা, রাজু খান, মেহেদী ফকির ও সুজন। 

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ জুন তালমা বাজারে অবস্থিত আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে সন্ত্রাসীরা। এসময় অফিসে থাকা চেয়ার, টেবিলসহ আববাবপত্র ও জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়। এসময় তারা মুক্তিযোদ্ধা আবুল হোসেন ও তার ছেলেকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পাটোয়ারী বাদী হয়ে গত ২১ জুন ৪২ জনকে আসামি করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে আসামিরা পলাতক ছিল। এ মামলায় ৫ আসামি আদালতে জামিন নিতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর