শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
২২২

নীল বিকিনিতে যেন জলপরী হয়ে উঠলেন ঋতুপর্ণা

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২১  

শহরের শীতের হালকা আমেজ। শীতের সকালেও নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে বিকিনি ছবি পোস্ট করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে সুইমিং পুলের নীল জলের সামনে বেগুনি রঙের বিকিনিতে দেখা গেল অভিনেত্রীকে। রোদচশমা চোখে, পুলের সিঁড়িতে দাঁড়িয়ে, আধভেজা শরীরে যেন জলপরী হয়ে উঠলেন ঋতুপর্ণা । যা ঝড় তুলেছে তাঁর অনুরাগীদের মনে।

বিকিনি ছবি পোস্ট করে ক্যাপশানে ঋতুপর্ণা লিখেছেন, ''Purple hazed Thursday!''

প্রসঙ্গত, লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুর স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তান অঙ্কন ও ঋষণার সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা । বহুদিন কলকাতায় না থাকলেও বারবারই আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী। সিঙ্গাপুরেই প্রবাসী বাঙালিদের সঙ্গে দুর্গাপুজোর আনন্দ উপভোগ করতে দেখা গিয়েছেন ঋতুপর্ণাকে। সেই সেলিব্রেশনের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ারও করেছেন অভিনেত্রী। তবে শুধু দুর্গাপুজো কেন,  সিঙ্গাপুরে থাকলেও বিজয়াদশমী, লক্ষ্মীপুজো থেকে দীপাবলি সবকিছু সেলিব্রেট করতে ছাড়েননি ঋতু। এমনকি বন্ধু আর পরিবারের সঙ্গে নিজের ৪৯এর জন্মদিনটাও সুন্দরভাবে উদযাপন করেছেন। আবার অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রাখতে নিয়মিত বিভিন্ন ছবি ও ভিডিয়োও পোস্ট করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি অরিন্দম শীল -এর 'মায়াকুমারী' ছবিতে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের  বিপরীতে দেখা গিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত কে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন