বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৩৩৭

নগরকান্দায় এবিটির সদস্য আটক

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

ফরিদপুরের নগরকান্দা উপজেলার থানা এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) এক সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। আটকের নাম মো. সালাহউদ্দিন (২৬)।

মঙ্গলবার (১৮ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নগরকান্দার বিনুকদিয়া মাঝিকান্দা গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে মোবাইল ফোন ও নিষিদ্ধ জঙ্গি সংগঠনের চারটি বই জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে এটিউই’র পরিদর্শক মো. হারুন অর রশিদ জানান, আটক সালাহউদ্দিন 'গাজওয়াতুল হিন্দ' প্রতিষ্ঠার লক্ষ্যে দীর্ঘদিন ধরে অনলাইন প্রচারণাসহ রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করে আসছিল। তিনি রক্তক্ষয়ী সশস্ত্র সংগ্রামের মাধ্যমে বাংলাদেশে খিলাফত প্রতিষ্ঠা করার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনার চেষ্টা করছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর