মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০   ০৯ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বঙ্গবন্ধু ভাবতেই পারেননি বাঙালিরা তাকে হত্যা করবে : প্রধানমন্ত্রী গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃত বেড়ে ১০ এমভি আবদুল্লাহর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন, বাড়ছে আতঙ্ক মানুষকে সচেতন করতে না পারলে হাসপাতাল করে প্রাণ বাচাঁনো যাবে না শুভেচ্ছা দূত হয়ে বাংলাদেশে এলেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস
১৪২

ধনঞ্জয়ার হ্যাটট্রিক, জয় পেল ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত: ৫ মার্চ ২০২১  

কাইরন পোলার্ডের ছয় বলে ছয় ছক্কা আর আকিলা ধনঞ্জয়ার হ্যাটট্রিকের ম্যাচে জয় পেল ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়েছে ক্যারিবীয়রা।

অ্যান্টিগায় টস হেরে ব্যাট করতে নামা লঙ্কানদের চাপে রাখে উইন্ডিজ বোলাররা। নিশাঙ্কার ৩৯ আর ডিকওয়েলার ৩৩ রান ছাড়া আর উল্লেখযোগ্য কিছু করতে পারেননি কেউ।

নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩১ রান তুলতে সক্ষম হয় লঙ্কানরা। জবাব দিতে নেমে এভিন লুইস ও লেন্ডল সিমন্সের ব্যাটে উড়ন্ত সূচনা পায় ওয়েস্ট ইন্ডিজ।

তবে লুইস, গেইল ও নিকোলাস পুরানকে পরপর তিন বলে প্যাভিলিয়নে পাঠিয়ে, ম্যাচ জমিয়ে তোলেন আকিলা ধনঞ্জয়া।

টি-টোয়েন্টিতে বিশ্বের ১৩তম ও শ্রীলঙ্কার ৩য় বোলার হিসেবে হ্যাটট্রিকের রেকর্ড গড়েন এই স্পিনার। তবে, ধনঞ্জয়ার পরের ওভারেই ছয়টি ছক্কা হাঁকান পোলার্ড। যুবরাজ সিংয়ের পর দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে ছয় বলে ছয় ছক্কা হাঁকালেন ক্যারিবীয় অধিনায়ক। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ওয়েস্ট ইন্ডিজ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর