বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১৮৪

ইংল্যান্ডের বিরুদ্ধে ছিটকে গেলেন জাদেজা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২১  

আশঙ্কাই সত্যি হল। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা। তার চোট সারতে আরও কয়েক সপ্তাহ লাগবে বলে জানানো হয়েছে ভারতীয় বোর্ডের তরফ থেকে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে বাঁ হাতের বুড়ো আঙুল ভেঙেছিল জাদেজার। এরপর তার অস্ত্রোপচার হয়। তখনই অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে যান। এমনকি, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টেও তাকে দলে রাখা হয়নি। এখন জানা গেছে, গোটা সিরিজেই তাকে পাওয়া যাবে না। সীমিত ওভারের ফরম্যাটে তিনি খেলবেন কিনা, তা পরে জানানো হবে। 

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, জাদেজার সেরে উঠতে ৬ সপ্তাহ লাগবে। সীমিত ওভারের ফরম্যাটে ওকে খেলানো হবে কিনা, চোট পর্যবেক্ষণ করে তা পরে জানাবেন নির্বাচকেরা।‌ তার ছিটকে যাওয়া ভারতীয় দলের পক্ষে বড় ধাক্কা। তার মতো স্পিনার অলরাউন্ডার ভারতীয় পিচে অত্যন্ত কার্যকরী। প্রথম দু'টি টেস্ট হবে চেন্নাইয়ে। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সুবাদে যে মাঠ তাঁ চেনা। ফলে সেই সুবিধাও নিতে পারবে না ভারত। তবে রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দরের মতো বোলার ভারতের হাতে রয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর