বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৩৪৯

আলফাডাঙ্গায় নির্বাচনী আমেজ, পোস্টারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২  

আগামী ২৯ ডিসেম্বর ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভাসহ তিনটি ইউনিয়ন নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও কর্মী সমর্থকরা। এবারে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে প্রার্থীরা ভোট প্রার্থনার পাশাপাশি পোস্টার ঝুলানোর প্রতিযোগিতায় নেমে পড়েছে। বিভিন্ন ডিজাইন দিয়ে মেয়র ও কাউন্সিলর, মেম্বার, ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা পোস্টার ছাপিয়ে টাঙ্গিয়ে দিয়েছেন শহরের প্রধান প্রধান সড়ক, মোড়সহ পাড়া মহল্লার রাস্তা ও অলিগলিতে।

পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গোটা এলাকায়। আলফাডাঙ্গা পৌরসভাসহ তিনটি ইউনিয়ন পরিণত হয়েছে পোস্টারে শহর। এছাড়া নানা ধরনের হ্যান্ডবিল ও লিফলেট বিতরণেও চলছে প্রতিযোগিতা।

আলফাডাঙ্গা পৌরসভা ১ নং ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীর সমর্থক মুন্না সেখ বলেন, প্রচারেই প্রসার। তাই পাড়া মহল্লার কোন এলাকা বাদ নেই যে তার প্রার্থীর পোস্টার নেই। তিনি আরো বলেন, ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে পোস্টারের সমারোহ ঘটানো হয়েছে। এলাকায় বের হলেই ভোটাররা যাতে দেখতে পারেন ওইসব পোস্টার।

এদিকে প্রার্থীদের বিভিন্ন ধরণের লিফলেট বিতরণেও চলছে প্রতিযোগিতা। তারা মনে করছেন যত বেশী লিফলেট বিতরণ করা হবে ভোটারদের মাঝে তত বেশী সাড়া পাওয়া যাবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান,আলফাডাঙ্গা পৌরসভাসহ তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহণযোগ্য ও সুষ্ঠু ইউপি করতে ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর