শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
১৯২

আজ আ.লীগের কার্যনিবাহী কমিটির বৈঠক

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০  

আজ শনিবার (৩ অক্টোবর) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে। 

আওয়ামী লীগের নীতিনির্ধারক নেতাদের সঙ্গে আলোচনা করে জানা গেছে, করোনার কারণে আটকে থাকা সাংগঠনিক কিছু বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহীর এই বৈঠকে থেকে। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে সহযোগী সংগঠন ও সম্মেলন হওয়া জেলা কমিটিগুলোর পূর্ণাঙ্গ কমিটি গঠন, বিভাগীয় উপ-কমিটিগুলো চূড়ান্ত করা, দীর্ঘদিন সম্মেলন না হওয়া জেলা-মহানগর-উপজেলা কমিটির দ্রুত সম্মেলনের মাধ্যমে দলকে তৃণমূল পর্যন্ত শক্তিশালীকরণ, সভাপতিমণ্ডলীর সদস্যদের সমন্বয়ে প্রস্তাবিত বিভাগভিত্তিক সাংগঠনিক কমিটি চূড়ান্তসহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত আসতে পারে।

বৈঠকে স্বাস্থ্যবিধি মেনে দলটির কার্যনিবাহী সদস্যদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর