বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৩৯

আগামী বছর পাকিস্তানেই খেলতে চায় নিউজিল্যান্ড

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

ই-মেইল বার্তায় হুমকি পেয়ে নিরাপত্তাজনিত কারণে সিরিজ শুরুর আগেই পাকিস্তান সফর বাতিল করে দেয় নিউজিল্যান্ড ক্রিকেট দল। তবে আগামী বছর এ সিরিজটি পাকিস্তানের মাটিতে খেলতে চায় নিউজিল্যান্ড।

এমনটাই বলেছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের (এনজেডসি) প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়ান হোয়াইট।

১৮ বছর পর পাকিস্তানের মাটিতে খেলতে গিয়েছিল নিউজিল্যান্ড। এবারের সফরে পাঁচটি টি-২০ ও তিনটি ওয়ানডে খেলার কথা ছিল। টি-২০ সিরিজ শুরুর আগ মুহূর্তে নিরাপত্তাজনিত কারণে সফর বাতিল করে নিউজিল্যান্ড।

এতে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে যাচ্ছে পিসিবি। এজন্য হোয়াইট জানান, এই সিরিজটি পুনরায় আয়োজনের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে এনজেডসি।

তিনি বলেন, আমরা আশা করছি, সিরিজ আয়োজনে একটি উইন্ডো আমরা পাবো। আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে পাকিস্তানের সঙ্গে খেলার আশা করছি। যেখানে আমরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুটি টেস্ট এবং কয়েকটি ওয়ানডে খেলবো।

পাকিস্তান সফর বাতিল নিয়ে আবারো স্পষ্ট ধারণা দিয়েছেন হোয়াইট। সফর বাতিল করা ছাড়া আর কোনো উপায় ছিল না বলে জানান তিনি। হোয়াইট বলেন, ‘পিসিবি অসাধারণ, খুবই পেশাদার তারা। আগামী সপ্তাহ ও মাসগুলোতে আমরা তাদের সঙ্গে কাজ করবো। তাদের বিপক্ষে আমাদের পাঁচটি ওয়ানডে এবং তিনটি টি-২০খেলতে হবে। পাকিস্তান ক্রিকেটের জন্য এটি খুবই হতাশার। কিন্তু আমাদের হাতে আর কোনো বিকল্প ছিল, তাই দুর্ভাগ্যক্রমে সফরটি বাতিল আমাদের করতে হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর