শনিবার   ২০ জুলাই ২০২৪   শ্রাবণ ৪ ১৪৩১   ১৩ মুহররম ১৪৪৬

নগরকান্দায় দুটি সড়ক উদ্বোধন করলেন লাবু চৌধুরী

নিউজ ডেস্ক

ফরিদপুর প্রতিদিন

প্রকাশিত : ০৩:৪৬ পিএম, ২৮ আগস্ট ২০২৩ সোমবার

ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী কর্তৃক নগরকান্দার দুটো স্থানের সড়ক উদ্বোধন ও দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন।

চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি ও চরযোশরদী ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান ফকিরের সভাপতিত্বে
রোববার উপজেলার চাঁদহাট থেকে হরিরহাট, নিখরহাটি থেকে রামেরচর পযন্তস সড়কের শুভ উদ্বোধন এবং চরযশোরদী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক মোঃ আবু আব্দুল্লাহ খানের বাড়িতে নগরকান্দার চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী, বিশেষ অতিথি নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মারুফ হোসেন বকুল চৌধুরী, চরযোশরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার, সাবেক চেয়ারম্যান অহিদুল বারী আলম খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মারুফ হোসেন বকুল চৌধুরী, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মিয়া সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন যে আওয়ামীলীগ সরকার উন্নয়ন ও জনগণের সরকার। নগরকান্দায় আওয়ামীলীগকে সুসংগঠিত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে। 

এছাড়াও তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সুসংগঠিত রাখতে চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।