বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৭৮

আমি কষ্ট পাচ্ছি মানুষ হিসেবে, মেয়ে হিসেবে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ জুন ২০২১  

দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। রবিবার রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে দিয়ে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন তিনি। রবিবার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট ও পরে তার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ তুলে ধরেন তিনি। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন এই অভিনেত্রী। পরীমণির সঙ্গে এই ন্যক্কারজনক ঘটনায় ব্যথিত অভিনেত্রী জয়া আহসান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার প্রতিবাদ জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী।

আহসান লিখেছেন, ‘পরীমণির খবরটি শোনার পর থেকে বেদনা ও ধিক্কারে মনটা ভরে উঠেছে। আমি কষ্ট পাচ্ছি মানুষ হিসেবে, মেয়ে হিসেবে, অভিনয় জগতের একজন সদস্য হিসেবে।একবিংশ শতকের অনেকটা পথ পার হয়ে এসে এখনো মেয়েদের এমন লাঞ্ছনা দেখতে হবে? কোনো মানুষ, কোনো মেয়ের সঙ্গে এমন আচরণ করার মন–মানসিকতা বা দুঃসাহস কোত্থেকে আসে? যে চলচ্চিত্রশিল্পকে রক্তে-ঘামে আমরা তিল তিল করে গড়ে তুলছি, তা এতই নাজুক, এতই খেলো? এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই। আমরা দেখতে চাই, এমন দুর্বৃত্তপনার বিচার হয়েছে। দেখতে চাই, কোনো মেয়ে তা সে যে ই হোক তার সঙ্গে এমন আচরণের অবসান হয়েছে। পরীমণির সঙ্গে আমার জীবনেও দেখা হয়নি, কথা হয়নি, কাজ তো হয়ই নি। তবু সে আমার কলিগ। যেকোনো দুঃসময়ে আমি আমার কলিগের পাশে থাকাটাই স্বাভাবিক মনে করি। সুতরাং, আমি আছি তোমার পাশে। দেখা যাক আসল সত্যটা কী? এখন আইনের হাত কতটা শক্তিশালী।’

এদিকে চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে ঢাকা মহানগর উত্তর বিভাগ উত্তরা থেকে তাদেরকে গ্রেফতার করে।

ডিবির যুগ্ম কমিশনার (উত্তর) হারুনুর রশিদ বলেন, নাসির উদ্দিনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, বিয়ারসহ বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

এর আগে সোমবার (১৪ জুন) সাভার থানায় একটি মামলা দায়ের করেন পরী। এতে নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে আরও ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম আজ সোমবার গণমাধ্যমকে তা নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলায় উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনকে আসামি করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে বলেও জানা গেছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন