শুক্রবার   ৩০ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৯৫

এবার বিয়ারের বোতল সরিয়ে আলোচনায় পগবা

প্রকাশিত: ১৬ জুন ২০২১  

ইউরোর সংবাদ সম্মেলনে রোনালদোর এক কাণ্ডে মুহূর্তের মাঝে প্রায় চারশ কোটি ডলার খুইয়েছে বিশ্বের প্রথম সারির পানীয় প্রস্তুতকারক কোম্পানি কোকাকোলা। এর একদিন পরই সংবাদ সম্মেলনের টেবিল থেকে বিয়ারের বোতল সরিয়ে ফেলেছেন ফ্রান্সের তারকা মিডফিল্ডার পল পগবা। 

রোনালদো কাণ্ডের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কোকাকোলা কোম্পানি বলেছিল, ‘প্রত্যেক মানুষেরই নিজ নিজ পানীয় বাছাই করার স্বাধীনতা রয়েছে। আমরা বিশ্বাস করি, প্রত্যেকেরই আলাদা আলাদা স্বাদ ও পছন্দ রয়েছে।’ কোকাকোলার এই বার্তায় বিশ্বাসী হয়েই হয়তো নিজের ‘অপছন্দের’ পানীয় তথা বিয়ারের বোতল সামনে থেকে সরিয়ে দিয়েছেন পগবা। 

ঘটনাটি ঘটেছে গতকাল (মঙ্গলবার) রাতে। তিনবারের ইউরো চ্যাম্পিয়ন জার্মানির বিপক্ষে আত্মঘাতী গোলে ১-০ গোলের জয় পেয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। সেই গোলের কারিগর ছিলেন পগবা। এছাড়া পুরো ম্যাচেই দুর্দান্ত খেলেছেন তিনি। যার ফলে এ মিডফিল্ডার জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

এ কারণে স্বাভাবিকভাবেই পগবাকে সংবাদ সম্মেলনে আসতে হয়েছে। যেখানে তার সামনের টেবিলে দুটি কোকের বোতল, একটি হেইনেকেন বিয়ারের বোতল এবং একটি সাদা পানির বোতল রাখা ছিল। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্ব শুরুর আগে সেখান থেকে শুধুমাত্র হেইনেকেন বিয়ারের বোতলটি সরিয়ে নিচে রেখে দেন পগবা।

অবশ্য রোনালদো যেমন কোকাকোলার বোতল সরিয়ে সবাইকে পানি পান করার পরামর্শ দিয়েছিলেন, তেমন কিছু করেননি পগবা। নীরবে মদের বোতলটি সরিয়ে প্রশ্নোত্তর পর্বে মনোযোগ দেন এ মিডফিল্ডার। রোনালদোর কাণ্ডে কোকাকোলার ক্ষতি ছিল ৩৪ হাজার কোটি টাকা। এবার পগবার ঘটনায় হেইনেকেন কত খোয়াবে সেটিই দেখার।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর