শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২৪ ১৪২৯   ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির ১০ ডিসেম্বর পরিবহন ধর্মঘট থাকছে না ফরিদপুরে চলছে দানা পেঁয়াজ চাষ ফরিদপুর পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সুমন রঞ্জন সরকার চাল আমদানিতে শুল্ক সুবিধার মেয়াদ তিন মাস বাড়ল
১২৬

‘দীপিকা আমার রানি, আমার গর্বের বিষয়ও’: রণবীর

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২২  

গত বেশ কিছুদিন ধরেই ইন্টারনেটে একটা গুঞ্জন রয়েছে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের নাকি বিচ্ছেদ হচ্ছে। গুজব আরো ডালপালা মেলে কারণ জুটিকে বেশ কিছু একসঙ্গে দেখা যায়নি।

তিন দিন আগেই ইনস্টাগ্রামে রণবীরের ছবির নীচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, বাহ, বেশ লোভনীয় কিন্তু! সঙ্গে ছিল জিভ বার করা ইমোজি। তা দেখেও অতটা নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা। হতে পারে, দীপিকা এখনো একইভাবে ভালবাসেন স্বামীকে। কিন্তু রণবীরের মন? তার হদিস কে-ই বা জানেন! তবে মঙ্গলবারই স্ত্রীর একটি ছবির নিচে মন্তব্যে বুঝিয়ে দিলেন, এখনো দীপিকাই তার রানি। 

ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তার সাজের প্রশংসা করে রণবীর লিখেছেন, আমার রানি! সব সময়ই আমার গর্বের বিষয়ও। 

‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’- রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। কিন্তু বাস্তবে? ২০১৮ সালে তাদের চারহাত এক হয়। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর মন ভেঙেছে।

সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় রণবীর জানিয়ে দিয়েছেন যে, দীপিকা আর তিনি একসঙ্গেই রয়েছেন। বলেন, আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করব।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন