রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
১৬৩

আথিয়ার কাছে ক্ষমা চাইলেন সালমান

প্রকাশিত: ২৫ জুলাই ২০২১  

সালমান খানের প্রযোজিত ছবি  ‘হিরো’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন আথিয়া শেঠি। এবার এই তরুণ অভিনেত্রীর কাছেই ক্ষমা চেয়েছেন সালমান।আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ সিজন ২’তে অংশ নিয়ে আথিয়ার কাছে ক্ষমা চেয়েছেন সালমান খান।

অনুষ্ঠানের এক পর্যায়ে ভাই সালমানের উদ্দেশ্যে আরবাজ বলেন, ইনস্টাগ্রামে তোমার ৪২ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে। বিপরীতে তুমি ফলো করো মাত্র ২৭ জনকে। এর মধ্যে অর্ধেকই আমাদের পরিবারের সদস্য। আরবাজ তিনটি নাম উল্লেখ করে জানতে চান, এদের মধ্যে কাকে সালমান ফলো করেন না। নামগুলো হলো ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি ও আথিয়া শেঠি।

জবাবে সালমান খান সংগীতা বিজলানির নাম উচ্চারণ করেন। আরবাজ জানান, সংগীতা নয়, বরং আথিয়াকে ফলো করেন না সালমান।

আরবাজ এ কথা বলার পর প্রকাশ্যেই আথিয়া শেঠির কাছে ক্ষমা চান সালমান। হাতজোড় করে সালমান বলেন, আথিয়াকে ফলো না করার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। এখন থেকে অবশ্যই তাকে ফলো করবেন বলে কথা দেন ভাইজান। যদিও এখনো আথিয়াকে ফলো করা শুরু করেননি সালমান।

পরিবারের সদস্যদের বাইরে সালমান ফলো করেন ক্যাটরিনা, সঙ্গীতা, ডেইজি শাহ, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ, লুলিয়া ভানতুরসহ হাতে গোণা কয়েকজনকে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন