রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পাকিস্তানের সাবেক মন্ত্রীর মুখে বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনা তরুণদের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন: শামীম ওসমান গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল রাউন্ডে ব্রাজিল বিশ্বজুড়ে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে
২২৭

বিজয়ের উৎসবে ঢাকা রিজেন্সির আয়োজন `বিজয় উল্লাস`

লাইফষ্টাইল ডেস্ক

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

ডিসেম্বর, বিজয়ের মাস, শৌর্য আর বীরত্বের এই অবিস্মরণীয় মাসে প্রতি বছর বাংলাদেশের মানুষের মধ্যে বিরাজ করে বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং মাসজুড়ে থাকে নানা রকম অনুষ্ঠানের আয়োজন। তাই বিজয় দিবস উৎযাপন উপলক্ষে ঢাকা রিজেন্সি আয়োজন করেছে 'বিজয় উল্লাস'-এর; চলবে ২০ ডিসেম্বর ২০২২ পর্যন্ত।

শহরের সবথেকে জনপ্রিয় ও সজ্জিত রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট 'গ্রিল অন দা স্কাইলাইন'-এ অতিথিদের জন্য থাকছে বিজয় দিবস উপলক্ষে ১৬ এবং ১৭ ডিসেম্বর-এ সেলিব্রেশন বার-বি-কিউ বুফে ডিনার জনপ্রতি মাত্র ২৯৯৯ টাকায়, সঙ্গে খোলা আকাশের নিচে শীতল হাওয়ায় লাইভ মিউজিক উপভোগ করার জমজমাট আয়োজন-তো থাকছেই। আরও থাকছে র‍্যাফেল ড্র, সিনেমা প্রদর্শনসহ নানা অ্যাক্টিভিটিস সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।  

এছাড়া ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর এই উৎসবে হোটেলটি তার অন্যতম জনপ্রিয় গ্র্যান্ডিওস রেস্টুরেন্ট-এ অতিথিদের জন্য আয়োজন করেছে বুফে ডিনার যার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৪৪৪৪ টাকা এবং সিলেক্টেড কার্ডে  থাকছে একটির মূল্যে দুইটি খাবার উপভোগ করার আকর্ষণীয় অফার, বাবল ফ্লেভর লাউঞ্জ-এ পিজ্জাতে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার, স্পা সার্ভিসে ২০ শতাংশ ডিসকাউন্ট; এছাড়াও রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট 'গ্রিল অন দা স্কাইলাইন'-এ  আলা-কার্ট মেন্যু-তে  থাকছে জিপি স্টার এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বারদের শর্তসাপেক্ষে অগ্রাধিকার।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন