সোমবার   ০৪ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ফরিদপুরে স্কুল মাঠে পশুর হাট বন্ধ করলেন ইউএনও প্লাস্টিক বর্জ্য থেকে হবে তরল জ্বালানি ঈদুল আযহা উপলক্ষে এক লক্ষ তিনশত মে.টন ভিজিএফ চাল বরাদ্দ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেলেন ১০ ছাগল সরকার আমকে বিশ্ববাজারে নিতে কাজ করছে
৩৮৬

তরুণদের প্রতিশ্রুতি দিলেন সানি লিওন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬ মে ২০২২  

বলিউডের অভিনেত্রী সানি লিওন। নীল জগত থেকে এসে বেশ পাকাপোক্ত করেই বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন এই তিনি। নিজের অভিনয় দিয়ে জাত চিনিয়েছেন সানি। এবার তিনি তরুণদের প্রতিশ্রুতি দিলেন।

ভারতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গেরো ১৩ মে নিজের ৪১তম জন্মদিন উদযাপন করেছেন সানি লিওন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের জন্য দিয়েছিলেন পার্টি। আর পুরো ভারতে সানির ভক্তরা বিশেষ দিনটি উদযাপন করেছেন।

কর্ণাটকের একটি গ্রামের তরুণেরা সানির জন্মদিন উপলক্ষে ব্লাড ডোনেশন ক্যাম্প আয়োজন করেন। সেই খবর পত্রিকার পাতায় দেখে আবেগে আপ্লুত এই নায়িকা। সামাজিক পাতায় খবরটি শেয়ার করে সানি প্রতিশ্রুতি দিয়েছেন তিনিও রক্ত দান করবেন। ইনস্টাগ্রামে সেই খবর শেয়ার করে সানি লিখেছেন, ওহ ঈশ্বর, এটা অবিশ্বাস্য। আপনাদের সম্মানে আমিও রক্ত দান করব! অসংখ্য ধন্যবাদ! আপনারা সবাই আমাকে সত্যিই বিশেষ অনুভূতি এনে দিয়েছেন! আপনাদের ভালোবাসি!

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন