শুক্রবার   ৩০ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৯৫

নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ, মুহূর্তেই ভাইরাল

প্রকাশিত: ১১ জুন ২০২১  

বেশিরভাগ সময় তিনি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন নুসরত জাহান। নানা সময় নানান সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মা হওয়ার খবরে ভোরে গেছে। কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া না জানিয়ে বিশ্ব পরিবেশ দিবসে নিজের ছবি শেয়ার করেছেন। বর্তমানে তার মা হওয়া নিয়েও সোশ্যাল মিডিয়ায় পরে গেছে শোরগোল।

এরই মধ্যে  শুক্রবার অভিনেত্রীর বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেছে আনন্দবাজর ডিজিটাল। ছবিটি প্রকাশের পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

মা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই গত কয়েক দিন ধরেই নুসরাত খবরের শিরোনামে। তবে অভিনেত্রী আদৌ সন্তান-সম্ভবা কিনা তা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছিলেন। কোনো ছবির জন্য হয়তো নুসরাত বেবি বাম্প তৈরি করেছেন বলেও টালিউড পাড়ায় খবর ছড়িয়েছিল। 

অবশেষে সেই খবর ভুয়া প্রমাণিত হলো। প্রকাশ্যে এলো নুসরাতের বেবি বাম্প। নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে নুসরাতের আড্ডার একটি ছবি প্রকাশ হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা। সঙ্গে বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন