শুক্রবার   ৩০ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
১০৪

গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ২০২০- ২১ অর্থ বছরের ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের ২য় পর্যায়ের আওতায় মৎস্য চাষিদের প্রশিক্ষণ, মাছের পোনা অবমুক্তকরণ ও মাছের খাদ্য বিতরণ করা হয়েছে। 

বুধবার (১৬ জুন) সকালে গোয়ালন্দ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের উদ্যোগে দৌলতদিয়া ইউনিয়নের কিয়ামউদ্দিন পাড়ায় ২০ জন সিজিবি সদস্যদের মাঝে উপকরণ সামগ্রী বিতরণ ও তাদেরকে প্রশিক্ষণ দেওয়া হয়। 

এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ  প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের ২য় পর্যায়ের উপ-প্রকল্প পরিচালক অজিত কুমার পাল। 

অজিত কুমার পাল বলেন, এই করোনা মহামারিতে মাছ চাষীরা যাতে বেকার না থাকে তাই তাদেরকে এই সহায়তা প্রদান করা হচ্ছে। এতে করে মৎস্য চাষীরা লাভবান হবে। দেশে মাছের উৎপাদন বাড়বে। আমাদের মাছের যে চাহিদা রয়েছে সেটা পূরণ হবে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর