রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পাকিস্তানের সাবেক মন্ত্রীর মুখে বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনা তরুণদের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন: শামীম ওসমান গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল রাউন্ডে ব্রাজিল বিশ্বজুড়ে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে
৯৯

৬৪ বছর বয়সে তৃতীয় বিয়ে করলেন জয়সুধা!

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়সুধা কাপুর। তার চার দশকের অভিনয় ক্যারিয়ার। এই সময়ে তিনি অভিনয় করেছেন অসংখ্য ব্যবসাসফল দক্ষিণী ছবিতে। এই অভিনেত্রীকে নিয়ে সাম্প্রতিক সময়ে গুঞ্জন চলছে, গোপনে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন। 

যদিও ৬৪ বছর বয়সী জয়সুধা’র এই বিয়ের সঠিক তথ্য এখনও জানাতে পারেনি ভারতীয় গণমাধ্যম। তবে হাওয়ায় ভাসছে মার্কিন এক চিত্রনির্মাতা নাকি এই অভিনেত্রীকে বিয়ে করেছেন, তাকে জয় সুধা'র সঙ্গে বিভিন্ন স্থানে দেখাও যাচ্ছে। আর তাতেই নাকি গুঞ্জনের ডালপালা বিস্তৃত হয়েছে।

জানা গেছে, জয়সুধা কাপুর নিজের অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বারিসু’র প্রচার সম্প্রতি এই অভিনেত্রীর সঙ্গে একটি অনুষ্ঠানে অপরিচিত এক ব্যক্তিকে দেখা যায়। মূলত এর পর থেকেই শোনা যাচ্ছে, তাদের বিয়ের গুঞ্জন। তবে প্রথমে বিয়ের গুঞ্জন  নিয়ে কিছু না বললেও সম্প্রতি এক সাক্ষাৎকারে জয়সুধা বলেন,  কয়েক দিন আগে আমার সঙ্গে যাকে হাঁটতে দেখেছেন, তার নাম ফিলিপ রুয়েলস। তিনি আমার স্বামী নন, তিনি একজন আমেরিকান চিত্রপরিচালক। ইন্টারনেটে আমার জীবন সম্পর্কে জেনেছেন, গবেষণা করেছেন।

এই অভিনেত্রী আরও বলেন, মূলত ফিলিপ আমার বায়োপিক নির্মাণ করতে চান। আর এই কারণেই তিনি যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন। আর এখানে আমাকে খুব কাছ থেকে পর্যবেক্ষণের জন্য আমার সঙ্গে বিভিন্ন স্থানে যাচ্ছেন।  

উল্লেখ্য, রাজেন্দ্র প্রসাদ নামে এক ব্যবসায়ীকে প্রথম বিয়ে করেন জয়সুধা। ১৯৮২ সালে ওই সংসার ভেঙে যায়। এরপর ১৯৮৫ সালে নিতিন কাপুরকে বিয়ে করেন তিনি। এই দম্পতির সংসারে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু ২০১৭ সালে মারা যান জয়সুধা’র স্বামী নিতিন। তারপর থেকে সিঙ্গেল আছেন এই অভিনেত্রী।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন