শনিবার   ০৩ জুন ২০২৩   জ্যৈষ্ঠ ২০ ১৪৩০   ১৪ জ্বিলকদ ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
কেঁচো সারে আর্থিকভাবে লাভবান হচ্ছেন গ্রামের অর্ধশতাধিক নারী চার জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপদাহ, ২ বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস সৌদি আরবে পৌঁছেছেন বাংলাদেশের ৪৪ হাজার ১৫৬ হজযাত্রী করমুক্ত আয়সীমা পুরুষের সাড়ে ৩ লাখ নারীর ৪ লাখ টাকা রাজবাড়ীতে গড়ে উঠছে পারিবারিক পুষ্টি বাগান
৩৩

১০ দিনে ১০ কেজি ওজন কমিয়েছি: গওহর

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

বলিউড অভিনেত্রী গওহর খান। গত ১০ মে পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। জায়েদ দরবার-গওহর খান দম্পতির এটি প্রথম সন্তান। মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি ওজন কমানোর মিশনেও নেমেছেন এই অভিনেত্রী। এরই মধ্যে ১০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্টে করে গওহর খান লিখেছেন, ‘প্রসবের পর গত ১০ দিনে ১০ কেজি ওজন কমিয়েছি। আলহামদুলিল্লাহ! আরো ৬ কেজি ওজন কমানোর চেষ্টা চলছে।’ তবে কীভাবে এত দ্রুত ওজন কমিয়েছেন তা জানাননি গওহর।

করোনা সংকটের সময়ে জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। মুখে মাস্ক পরে শপে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন গওহর খান, আর সেখানে তাকে দেখে প্রেমে পড়েন জায়েদ। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের এই ব্যবধান বাধা হয়নি এ জুটির প্রেম কাহিনিতে।

করোনার কারণে লকডাউন দেওয়া হয়েছিল ভারতে। এ বিধিনিষেধ শিথিল হতেই ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি— সব মাধ্যমেই তার অবাধ বিচরণ।

এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম চর্চা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারো অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি। সর্বশেষ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন