রোববার   ০১ নভেম্বর ২০২০   কার্তিক ১৬ ১৪২৭   ১৫ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ সব সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ সুদের টাকা পরিশোধে ব্যর্থ, স্ত্রীকে ঋণদাতার হাতে দিলেন স্বামী
২৮৮

সিলেটে ক্ষতিগ্রস্ত ক্রীড়া-সংশ্লিষ্টরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

করোনাকালে ক্ষতিগ্রস্ত সিলেটের ক্রীড়া-সংশ্লিষ্টরা পেয়েছেন প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান। সিলেটে করোনাকালে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান উপহার প্রদান করা হয়েছে। প্রথম পর্যায়ে সিলেট জেলার ফুটবলার, ক্রিকেটার এথলেটিক, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ক্যাটাগরিতে ৪৫ জন খেলোয়াড়কে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। এসময় তিনি বলেন, বাংলাদেশে করোনাভাইরাসের ভ্যাকসিন এলে কেউ যেন বাদ না যায় সেই চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার।

তিনি বলেছেন, বিশ্বের যেখানেই ভ্যাকসিন পাওয়া যাবে এখান থেকেই সাথে সাথে আমরা করোনাভাইরাসের ভ্যাকসিন কিনে নিয়ে আসবো। একইসাথে ভ্যাকসিন দেশে এলে কেউ যেন বাদ না যায়, সেই চেষ্টা চালাবো।

ক্ষতিগ্রস্তরা জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিমের কাছ থেকে অনুদানের চেক সংগ্রহ করেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর