শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৫৫

সিরিজ জয় দেখছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২৫ মে ২০২১  

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নেমেছে বাংলাদেশ ও শ্রীলংকা। স্বাগতিকদের দেয়া ২৪৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে লংকানরা। দলীয় শতক পূরণের আগেই পাঁচ উইকেট হারিয়েছে তারা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৩০তম ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৪ রান। বাংলাদেশের বেঁধে দেয়া রান তাড়া করতে নামেন কুশল পেরেরা ও দানুশকা গুনাথিলাকা। শুরু থেকে দেখেশুনে খেলতে থাকেন দুজন। ইনিংসের ষষ্ঠ ও ব্যক্তিগত তৃতীয় ওভারে শরিফুলের বলে তামিমের দুর্দান্ত ক্যাচে পরিণত হন পেরেরা। সাজঘরে ফেরার আগে তিনি করেন ১৪ রান।

এরপর পাথুম নিশাংকাকে সঙ্গে নিয়ে এগোতে থাকেন গুনাথিলাকা। মুস্তাফিজের করা শর্ট বল উড়িয়ে মারতে গিয়ে সাকিবের হাতে ক্যাচ তুলে দেন ২৪ রান করা এ ওপেনার।

সাকিবের বলে তামিমের ক্যাচে পরিণত হয়ে ২০ রানে ফেরেন নিশাংকা। এরপরই ১৫ রান করা কুশল মেন্ডিসকে আউত করে মেহেদী মিরাজ। ১০ রান করা ধনঞ্জয় ডি সিলভাকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন সাকিব। এতে মাত্র ৮৯ রানেই পাঁচ উইকেট হারিয়ে ফেলে শ্রীলংকা।

৩০তম ওভারের দ্বিতীয় বলে মেহেদী হাসান মিরাজকে সুইপ করতে গিয়ে মিডউইকেটে মাহমুদউল্লাহকে ক্যাচ দেন দাসুন শানাকা। ১১ রান করে আউট হন তিনি। এর মধ্য দিয়ে ১০৪ রান তুলতেই ৬ উইকেট হারাল শ্রীলঙ্কা। ম্যাচ থেকে ধীরে ধীরে ছিটকে পড়ছে তারা

এর আগে প্রথমে ব্যাট করে অল আউট হওয়ার আগে মুশফিকুর রহিমের সেঞ্চুরিতে ভর করে ২৪৬ রান করেছে বাংলাদেশ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর