শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৮৭

সালথায় ১০ হাজার পরিবারে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ মে ২০২১  

ফরিদপুরের সালথা উপজেলার ৯ হাজার ৫শ' অসহায় পরিবারে মাননীয় প্রধানমন্ত্রীর 'ঈদ উপহার' বিতরণ কাজের উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি'র ব্যক্তিগত তহবিল থেকে আরও ৫শ' পরিবারে ঈদ উপহার তুলে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকাল ১১টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে এই বিতরণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপহারভোগীদের হাতে উপহার সামগ্রী তুলে দেন সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। এ সময় তিনি ভূমিহীনদের জন্য নির্মাণাধীন গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ বিষয়ে সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার জানান, উপজেলার ৮টি ইউনিয়নের নয় হাজার চার শত পঁচিশ জন অসহায় পরিবার প্রতি প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ৪৫০ টাকা এবং মাননীয় সংসদ উপনেতার পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত ৫শ পরিবারের মাঝে ঈদ উপহার চাল, সেমাই, চিনি, দুধ, সুজি ও নুডুলস বিতরণ করা হচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর