মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ২৯ শা'বান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৪১

সালথায় হামলা-ভাংচুর-অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

পুলিশের গুলিতে দুইজন নিহত ও জনৈক মাওলানাকে গ্রেপ্তারের গুজব ছড়িয়ে ফরিদপুরের সালথা উপজেলায় উপজেলা পরিষদের বিভিন্ন অফিস, সালথা থানা, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও বঙ্গবন্ধুর ম্যুরালে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে উপজেলা পরিষদ চত্বরে এ সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মানববন্ধন করেন জেলার মুক্তিযোদ্ধারা।

সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী।

লাবু চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এটাকে বাধাগ্রস্ত করার জন্য স্বাধীনতাবিরোধী অপশক্তি সারা দেশে সহিংসতা করছে। এরই ধারাবাহিতায় সালথায় তারা হামলা চালিয়েছে। যারা হামলা চালিয়েছে তাদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। সালথার জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করব।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপকমিটির সদস্য ও সংসদ উপনেতার একান্ত সহকারী সচিব মো. শফি উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু প্রমুখ।

এর আগে আজ দুপুরে ফরিদপুর জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা আওয়ামী লীগের সদস্য আবু নাইম, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গতকাল সোমবার রাতে গুজব ছড়িয়ে সালথা উপজেলার বিভিন্ন সরকারি অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ  ও লুটপাট করে উত্তেজিত জনতা। এ সময় তারা ইউএনও ও এসিল্যান্ডের গাড়ি পুড়িয়ে দেয়। এতে জুবায়ের নামে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর