মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৯৪

সালথায় সহিংসতা-মারপিট বন্ধে পুলিশ সুপারের হুঁশিয়ারি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২২  

ফরিদপুরের সালথা উপজেলায় চলমান সহিংসতা-সংঘর্ষ-মারপিট ও বাড়িঘর ভাঙচুর নিরসনে শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলিমুজ্জামান।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার মাল্টিপারপাস হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের এসপি মো. আলিমুজ্জামান।  

এসপি আলিমুজ্জামান বলেন, আজকের কোমলমতি ছেলে-মেয়েরাই আগামী দিনের ভবিষ্যৎ। এই ছেলে-মেয়েরাই পারে সুন্দর সমাজ গড়তে। তাই তো সালথাকে সংঘর্ষমুক্ত করতে সব শিক্ষক ও শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। আদিম যুগের বর্বর থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে।

তিনি বলেন, কোনোভাবেই আমরা সালথায় আর কোনো সংঘর্ষ ভাঙচুর-লুটপাট দেখতে চাই না। সালথাকে সংঘর্ষমুক্ত করতে যা যা করা দরকার পুলিশ সব ব্যবস্থাই নেবে।  

কোনো সংঘর্ষকারীকে ছাড় দেওয়া হবে বলে কঠোর হুঁশিয়ারি দিয়ে এসপি আলিমুজ্জামান বলেন, আমরা চাই সালথার মানুষ শান্তিতে বসবাস করুক। সবাই মিলে সংঘর্ষ পরিহার করতে হবে। ডিজিটাল বাংলাদেশে এগুলো চলতে পারে না। চলমান সংঘর্ষ নিরসনে পুলিশ কঠোর ভূমিকা পালন করবে।

এ সময় চাঁদাবাজী-সন্ত্রাসী, সংঘর্ষ-মারপিট, ভাঙচুর, মাদক কারবারি ও ইভটিজিং বন্ধ করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের আহব্বান জানান এসপি আলিমুজ্জামান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সালথা সরকারি কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোস্তফা আহসান কামাল, ইউসুফদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. ছায়েম হোসেন, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরাজ আলী, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মারুফ হোসেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর