রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
৬১

সালথায় ভ্যানচালক হত্যাকাণ্ডে জড়িত থাকায় গ্রেপ্তার ৫

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২১  

ফরিদপুরের সালথা উপজেলায় লাভলু ফকির (৪০) নামে এক ভ্যানচালকে হত্যা করে ভ্যানগাড়ি লুটের ঘটনায় জড়িত পাঁচ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার মীরকান্দি গ্রামের হাতেম ফকির (৩২), সোহাগ মাতুব্বর (২২), মিলন মীর (২৫), দক্ষিণ আটঘর গ্রামের ওহিদ গাজী (৩২) ও বোয়ালমারীর সুগন্ধি গ্রামের আজিজুল খান (২৬)। সোমবার রাত পর্যন্ত বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এখনো এ ঘটনায় জড়িত একজন পলাতক রয়েছে।

জানা গেছে, গত ৯ আগস্ট রাতে সালথার মীরকান্দি গ্রামের হোসেন ফকিরের ছেলে লাভলুকে খুন করে তার ভ্যানগাড়িটি নিয়ে পালিয়ে যায় খুনিরা। পরের দিন সকালে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী হনুফা বেগম থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় হত্যার এক সপ্তাহের মধ্যেই এ রহস্য উন্মোচন করল পুলিশ। পরে লুট হওয়া ওই ভ্যানগাড়িটির কিছু যন্ত্রাংশও উদ্ধার করে পুলিশ। 

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তরিকুল তরিকুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী ডাঙ্গীরপাড় পাকা রাস্তার উপর লাভলু ফকিরের নিকট থেকে ১৫ হাজার টাকা ও ভ্যানগাড়িটি কেড়ে নেয় আসামিরা। এরপর তাকে হত্যা করে লাশ পার্শ্ববর্তী মিল মাঠের ডোবায় ফেলে রেখে যায়।

তিনি আরও বলেন, আটক আসামিরা পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। লুট করা টাকা তারা নিজেদের মধ্যে ভাগ করে নেয় এবং ভ্যান গাড়িটির বিভিন্ন অংশ খুলে আলাদা করে লুকিয়ে রাখে। গ্রেপ্তারের পর আসামিদের দেওয়া তথ্যমতে ভ্যান গাড়িটির এসব অংশ বিশেষ উদ্ধার করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (নগরকান্দা-সালথা) মোঃ সুমিনূর রহমান, ওসি (ডিবি) সুনীল কুমার কর্মকার, সালথা থানার ওসি মোঃ আশিকুজ্জামান, মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ মিজানুর রহমানসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর