মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
২২

সালথায় বজ্রপাতে তরুণ নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ মে ২০২২  

ফরিদপুরের সালথায় বজ্রপাতে এক তরুণ নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৬টা থেকে পৌনে ৭টার মধ্যে বজ্রপাতের এ ঘটনা ঘটে উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালিয়া গ্রামে।
 
নিহত ও তরুণের নাম মো. রাকিবুল ইসলাম (২৫)। তিনি গোপালপুর গ্রামের বাসিন্দা মো. ছিরু মাতুব্বরের ছেলে । দুই ভাই ও দুই বোনের মধ্যে রাকিবুল চতুর্থ। রাকিবুল সরকারি রাজেন্দ্র কলেজে ডিগ্রি শ্রেণিতে পড়াশোনা করতেন। পড়াশোনার পাশাপাশি তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন তিনি। তিনি অবিবাহিত ছিলেন।

জানা যায়, সকাল সাড়ে ৬টার দিকে রাকিবুল গোয়াল ঘর থেকে গরু এনে খাবার দেওয়ার জন্য বাড়ির উঠনে বাধছিলেন। এই সময় এ বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে রাকিবুল ঘটনাস্থলেই নিহত হন। মারা যায় গরুটিও।

ঘটনার সত্যতা নিশ্চিতকরে সোনাপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান ওরফে বাবু জানান, এ ঘটনায় সালথা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে মৃতদেহটি দাফনের উদ্যোগ নেওয়া হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর