বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এবার টেন্ডুলকারকেও ছাড়িয়ে গেলেন কোহলি পদ্মা সেতুতে একসঙ্গে সড়ক ও রেলপথ উদ্বোধন ফরিদপুরে পদ্মা সেতু রেল প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ
৫৫

সালথায় কিশোরীকে গণধর্ষণের দায়ে দুই কিশোর গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

ফরিদপুরের সালথা উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৪ নভেম্বর) রাতে উপজেলার যদুনন্দী ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত কিশোরদের বয়স যথাক্রমে ১৪ ও ১৫ বছর। তারা একই এলাকার বাসিন্দা। এছাড়া মামলার অভিযুক্ত অপর এক কিশোর পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ভুক্তভোগী কিশোরীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো অভিযুক্ত কিশোরেরা। এরই ধারাবাহিকতায় গত ১৫ অক্টোবর ওই কিশোরীকে মুখ চেপে তুলে নিয়ে বাড়ির পাশের একটি শ্যালোমেশিনের ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা। এ সময় ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে পলাতক থাকা অপর এক কিশোর। বিষয়টি কাউকে বললে ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়ার ভয়ভীতি দেখায় তারা। ফলে ভিডিওর ভয়ে মেয়েটি তার পরিবারের কাছে মুখ খুলেনি। 

তবে অভিযুক্ত কিশোরেরা এই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিলে গত রোববার বিষয়টি জানতে পারেন কিশোরীর বাবা। পরে বিষয়টি নিয়ে স্থানীয় মাতবররা ধামাচাপা দেয়ার চেষ্টা করে মীমাংসার চেষ্টা করে। কিন্তু ওই কিশোরীর বাবা মীমাংসা না করে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে দুই কিশোরকে গ্রেফতার করে। 

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, ধর্ষণের খবর পাওয়ামাত্রই ঘটনার সঙ্গে জড়িত দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে। সেই সঙ্গে ভিডিও ধারণকৃত মোবাইলটি জব্দ করা হয়েছে। এছাড়া অভিযুক্ত অপর কিশোরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর