শুক্রবার   ৩০ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৪৫

সালথায় করোনা সুরক্ষা বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

করোনা ভাইরাসের বিস্তার রোধে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি পক্ষ থেকে ফরিদপুরের সালথায় কোভিড-১৯ সুরক্ষা বুথের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ১২টায় সালথা সদর বাজারে বুথটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার।

হাট-বাজারে আসা ক্রেতাদের সুরক্ষা ও করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে উপজেলা চেয়ারম্যানের অর্থ্যায়নে এই বুথ স্থাপন করা হয়।

বুথ স্থাপনের উদ্বোধনে জেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলু মাতুব্বার, যুবলীগ নেতা বাকি বিল্লাহ, আমীন খন্দকার প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার বলেন, হাট-বাজারে আসা ক্রেতাদের সুরক্ষা ও করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে এই ‘ঝুঁকিমুক্ত’ বুথ স্থাপন করা হয়। এখানে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার থাকবে। যাদের মূখে মাস্ক থাকবে না, তারা এখান থেকে একটি মাস্ক নিয়ে মূখে ব্যবহার করবেন। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর