সোমবার   ০৪ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ফরিদপুরে স্কুল মাঠে পশুর হাট বন্ধ করলেন ইউএনও প্লাস্টিক বর্জ্য থেকে হবে তরল জ্বালানি ঈদুল আযহা উপলক্ষে এক লক্ষ তিনশত মে.টন ভিজিএফ চাল বরাদ্দ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেলেন ১০ ছাগল সরকার আমকে বিশ্ববাজারে নিতে কাজ করছে
১১২৫

সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ মে ২০২০  

দেশের বিভিন্ন জেলায় সাত হাজার পরিবারকে বিভিন্ন উপহার দিচ্ছে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)। সংস্থাটির উদ্যোগে ইতিমধ্যে প্রায় চার হাজার পরিবারকে উপহারসামগ্রী দেওয়া হয়েছে। বাকি তিন হাজার পরিবারকে উপহার দেওয়ার কাজ চলছে এখন।

সংস্থাটি জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দেওয়া সাধারণ ছুটির কারণে কর্মহীন হয়ে পড়া মানুষ, অর্থনৈতিক অঞ্চলের আশপাশের এলাকার বাসিন্দা, উত্তরবঙ্গের পিছিয়ে পড়া জেলা ও ঘূর্ণিঝড় আম্পানের কারণে ক্ষতিগ্রস্ত এলাকায় বেজা এসব উপহার দিচ্ছে।

বেজা গতকাল বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বঙ্গবন্ধু শিল্পনগরের আশপাশের সোনাগাজী ও মিরসরাই উপজেলা, জামালপুর অর্থনৈতিক অঞ্চলের আশপাশের এলাকা, কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার সোনাদিয়া ইকো-ট্যুরিজম পার্ক এলাকার প্রায় আড়াই হাজার পরিবারকে ইতিমধ্যে উপহার সামগ্রী দেওয়া হয়েছে।

রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলা ও সদর উপজেলা, খাগড়াছড়ি জেলার সদর উপজেলায় দেড় হাজার পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এর বাইরে আম্পানের কারণে ক্ষতিগ্রস্ত কয়েকটি জেলা ও উত্তরবঙ্গের অর্থনৈতিক দিক দিয়ে পিছিয়ে পড়া কয়েকটি জেলায় প্রায় তিন হাজার পরিবারের মধ্যে উপহার বিতরণ করা হবে।

বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী বলেন, 'প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নের অংশ হিসেবে সাধারণ মানুষের কাছে উপহারসামগ্রী পৌঁছাতে পেরে আমরা আনন্দিত।' তিনি এসব উপহার বিতরণে সহায়তা করার জন্য বাংলাদেশ ইকোনমিক জোন ইনভেস্টর অ্যাসোসিয়েশন, সিটি, মেঘনা, টিকে গ্রুপ ও আব্দুল মোনেম লিমিটেডকে ধন্যবাদ জানান।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর