শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৪৬৪

সদরপুরে সেতু নির্মাণের ফলক উম্মোচন করলেন এমপি নিক্সন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ মার্চ ২০২২  

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী বাজার হইতে ভেন্নাতলী বাজার রাস্তায় ২৪ মিটার আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপনের ফলক উম্মোচন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় সংসদ সদস্য ফরিদপুর-৪ মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি। 

শনিবার বিকেল ৫ টায় তিনি এ কাজের উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা প্রকৌশলী আব্দুল মমিন, সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল।

নির্মান কাজ প্রসঙ্গে জানা যায়, উপজেলার ঢেউখালী ইউনিয়ন থেকে ভেন্নাতলী সড়কের চর ব্রাহ্মণদী খালে উপর প্রায় ২কোটি টাকা ব্যায়ে এফ ডি আই আর আই ডি পি প্রকল্পের আওতায় ২৪ মিটার সেতু।

এসময় এমপি নিক্সন চৌধুরী বলেন, সদরপুর উপজেলা কে একটি মডেল উপজেলা হিসাবে গড়তে কাজ করছি। উপজেলার তৃনমৃল এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে উপকার পাবে এলাকার মানুষ

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর