শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৩৫৯

সদরপুরে জেলেদের মাঝে ছাগল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ মার্চ ২০২২  

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ও নারিকেল বাড়ীয়া ইউনিয়নের ১০টি দুস্থ জেলে পরিবারের কর্মসংস্থানের জন্য প্রতিটি পরিবারে ৩টি করে মোট ৩০টি ছাগল বিতরণ করা হয়েছে। 

“মুজিব বর্ষে শপথ নেবো, জাটকা নয় ইলিশ খাবো” ডিমওয়ালা ইলিশ রক্ষা পেলে, বারো মাস ইলিশ মেলে” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এবং প্রান্তিক এলাকার অসহায় ও দুস্থ জেলেদের স্বাবলম্ভী করতে সরকার বিকল্প এ কর্মসংস্থানের উদ্যোগ গ্রহন করে। 

 ২০২১-২০২২ অর্থবছরে মৎস্য অধিদপ্তারাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সদরপুর উপজেলায় জেলেদের বিকল্প কর্মসংস্থান কর্মসূচী বাস্তবায়নে এ প্রাণিসম্পদ উপকরণ বিতরণ করা হয়।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারেক মাহমুদ এর সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা তাসনিয়া তাসমীম এর সঞ্চালকে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, সদরপুর থানার ওসি সুব্রুত গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন। আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা বিধান রায়, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান শিকদার। 
 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর