শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
২১৬

শিশুকন্যার সন্ধান চান মধুখালীর আওয়ামী নেতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

ফরিদপুরের মধুখালী উপজেলায় নানা বাড়ি থেকে তিশা করিম (৭) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার আড়পাড়া গ্রাম থেকে তিশা নিখোঁজ হয়। সর্বশেষ  মঙ্গলবার বিকাল পর্যন্ত তাঁর কোনো খবর পাওয়া যায়নি। 

নিখোঁজ তিশা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক মো. রেজাউল করিমের কন্যা। এ ব্যাপারে সোমবার রাতে মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রেজাউল করিম।

থানায় জিডি সূত্রে পুলিশ জানায়, রেজাউল করিমের বড় মেয়ে তিশা করিমের বয়স সাত বছর। ৬ জানুয়ারি তাঁর স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি আড়পাড়াতে বেড়াতে যায়। গতকাল বিকেলে বাড়ির বাইরে গিয়ে কোনো একসময় হারিয়ে যায় তিশা। সন্ধ্যার পরও তিশা ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে না পেয়ে তিনি জিডি করেছেন থানায়।

জিডিতে উল্লেখ করা হয়, তিশার উচ্চতা প্রায় তিন ফুট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে গোলাপি রঙের জামা, আকাশি রঙের পায়জামা এবং পায়ে গোলাপি বার্মিজ স্যান্ডেল রয়েছে।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, শিশুটি নিখোঁজের বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে। ওই শিশুটিকে খোঁজ করার জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর