শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৫৪

শর্টসের উপর ব্রালেট পরে সমুদ্রে নামলেন নুসরাত

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  

যশ দাশগুপ্তর সঙ্গে এই মুহূর্তে থাইল্যান্ডের ফুকেটে নুসরাত জাহান রয়েছেন। জানা গেছে, একটি গানের শুটিংয়ের কারণেই সমুদ্রপাড়ে গিয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করছেন এখন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ ভক্তরা। 

ইনস্টা স্টোরিতে এই ছবিগুলো শেয়ার করে নিয়েছেন নুসরাত। জিন্সের শর্টসের সঙ্গে কালো ব্রালেট পরেছেন। সঙ্গে নিয়েছেন কালো শ্রাগ। দুটি ছবি দিয়েছেন অভিনেত্রী। যার মধ্যে একটা তোলা হয়েছে পড়ন্ত বিকেলে। 

নুসরতের মারকাটারি ফিগার বরাবরই থাকে আলোচনায়। টোনড ফিগার শো অফ করলেন এই ছবিতেও। দেখে কে বলবে, ১ বছর আগেই তিনি মা হয়েছেন!

সূত্র বলছে, খুব জলদি তাকে দেখা যাবে বিগ বসের নতুন সিজনে। সালমানের এই বিতর্কিত রিয়েলিটি শো-র অংশ হতে চলেছেন তিনি। কথাবার্তা মোটামুটি পাকা হয়ে গিয়েছে। এদিকে অভিনেত্রীর টিমের তরফে এই ব্যাপারে জানানো হয়েছে, অফিসিয়াল কোনো অ্যানাউন্সমেন্ট তারা করবেন না। যা বলের বলবে চ্যানেল। 

শুধু নুসরত নন, বলিউডে হাতেখড়ি হচ্ছে যশ দাশগুপ্তরও। দিব্যা খোসলা কুমারের সঙ্গে কাজ করছেন টলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। এই সিনেমায় থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীসহ আরও অনেকে। টলিউড কাঁপিয়ে যশের পাখির নজর এবার বলিউড।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন