শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৫ ১৪২৭   ১৫ রজব ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ফরিদপুরে পেঁয়াজ বীজের বাম্পার ফলন
২২

লাল বিকিনি পরে গোয়ার বিচে ডোনাল

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২১  

গোয়ার সমুদ্রে লাল বিকিনি পরে নেমেছিলেন। ছবিও শেয়ার করেছিলেন সমাজ মাধ্যমে। কিন্তু, সেই ছবিতে নেটাগরিকরা ‘ভদ্র-সভ্য’ মন্তব্য না করায় মুখ ভার হয়েছে হিন্দি টেলিভিশন অভিনেত্রী ডোনাল বিস্তের।

নীল আকাশ আর হলুদ বালির সৈকতে লাল বিকিনি শোভিত ডোনাল যে তাপমাত্রা অনেকটাই বাড়িয়েছেন সে কথা এক বাক্যে স্বীকার করেছেন তাঁর অনুরাগীরা। কিন্তু, ‘দুষ্টু লোক’ও তো কম নেই নেট দুনিয়ায়! তারা সেই ভালটুকু উপলব্ধি না করে শুধু ডোনালের নিন্দাতেই ব্যস্ত। ‘অকারণ শরীর প্রদর্শন’, ‘এদের কি একটুকরো কাপড় জোটে না’ বা ‘অভিনয় জানে না বলেই এ সব করতে হয়’ জাতীয় মতামত জানিয়ে সমাজমাধ্যমের পাতায় নানা অ-কথা কু-কথা শুনিয়েছেন তারা ডোনালকে। ট্রোলড হয়ে রেগে আগুন অভিনেত্রী।

তার কথায় ‘এরা কিছু বলার আগে ভাবে না। বোঝে না যাদের বলছে তাদেরও বাবা-মা থাকতে পারে। এই ধরনের মন্তব্য তাদেরকে প্রভাবিত করতে পারে’।

বেশ রাগ দেখিয়েই তাই ইনস্টাগ্রাম স্টোরিতে ডোনাল লিখেছেন,‘মেয়েদের বিচার তাদের পোশাক দিয়ে কোরো না, মনটাও দেখ’।

হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ ডোনাল বিস্ত। এক দিওয়ানা থা, রূপ-মর্দকা নয়া স্বরূপ, দিল তো হ্যাপি হ্যায় জি-র মতো বেশ কিছু ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ডোনাল। ২০১৯ সালে টিভি জগতের মোস্ট ডিজায়ারেবল উওম্যানের পুরস্কারও জিতেছিলেন তিনি। সেই ডোনাল একটু বিকিনি পরে গোয়ার সমুদ্রে ঘুরলেই দোষ! প্রশ্ন তুলেছেন অনুরাগীরা। যদিও তাতে নিন্দুকের মুখ বন্ধ করা যায়নি।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন