রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের

লাল গালিচায় কালো পোশাকে কিম কার্দাশিয়ানের ঝড়

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ান ফ্যাশন জগতে নতুন করে আলোড়ন তুলেছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি পুরোপুরি মেট গালায় কালো বালেনসিগা লুকে হাজির হয়েছেন। এদিন তিনি লাল গালিচায় একাই হেঁটেছিলেন।

পুরো কালো কাপড়ে নিজের শরীর ঢেকে তিনি ক্যামেরার সামনে চলে আসেন। পায়ে ছিল কালো উঁচু হিলের জুতা, চুল ছিল পেছনে গোছা করা বাঁধা। তবে তাকে এই লুকে লাল গালিচায় আসতে সাহস জুগিয়েছেন কেনিয়া ওয়েস্ট।

বিভিন্ন সূত্রের বরাতে ইএলএলই বলছে, সৃষ্টিশীলতা দিয়ে শরীর ঢেকে ফেলতে তাকে উৎসাহিত করেছেন কেনিয়া। মানুষ যাতে তাদের কল্পনা দিয়ে শিল্পকে অনুভব করতে পারেন।

ইতিমধ্যে তার এই ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আপাদমস্তক কালো কাপড়ে নিজেকে ঢেকে মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টে ক্যামেরাবন্দি হওয়ার ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

তাকে এই ডিজাইনে সহায়তা করেছেন ডেমনা গ্বাসালিয়া। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিস্তর ট্রোল হয়েছে তার এই পোশাক। অনেকের মতে, তার এই পোশাকের মূল অনুপ্রেরণা সাবেক স্বামী কেনিয়ে ওয়েস্ট। কেনিয়ের সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম ডোন্ডা-তে তাকে মুখবিহীন মুখোশে দেখা গিয়েছিল।

কিমের পোশাকের ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা। অনেক নেটিজেন মজা করে লিখেছেন, ঠিক যেন হ্যারি পটারের ডিমেন্টরেরা পৃথিবীতে চলাফেরা করছে।

করোনা মহামারি শুরু হওয়ার পর মাঝে এক বছর এই ফ্যাশন ইভেন্ট অনুষ্ঠিত হয়নি। তবে এবছর ফের জাঁকজমকের সঙ্গে ফিরে এসেছে অনুষ্ঠানটি। বলাই বাহুল্য দর্শকদের নিরাশ হতে হয়নি একেবারেই। বিভিন্ন তারকা লাল গালিচায় ঝড় তুলেছেন তাদের আজব এবং সুন্দর পোশাকে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন