মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
১৩১

‘লক আপ’-এর প্রথম সিজনে মুনাওয়ার ফারুকি চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৮ মে ২০২২  

ঠিক যতটা ধুমধাম করে শুরু হয়েছিল, ততটাই ধুমধাম করে শেষ হল ‘লক আপ’। একদম নতুন কনসেপ্টের এই রিয়েলিটি শো দর্শক মনে জায়গা করে নিয়েছে। প্রথম সিজনের বিজয়ী হলেন মুনাওয়ার ফারুকি।

ফাইনালে মুনাওয়ারকে কড়া টক্কর দেন পায়েল রোহাতগি, প্রিন্স নারুলা, শিবম শর্মারা। ট্রফি হাতে পেয়ে মুনাওয়ার ধন্যবাদ জানান অলট বালাজি, একতা কাপুর আর কঙ্গনা রানাওয়াতকে। ঝাঁ চকচকে ট্রফি, ২০ লাখ টাকা ক্যাশ ও একটি গাড়ি জিতে নিলেন মুনাওয়ার।

আর পাঁচটা রিয়েলিটি শো-র মতো এখানে দর্শকরাই শেষ কথা নয়। বরং শেষ সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা রয়েছে শো-র হোস্ট কঙ্গনা রানাওয়াতের। তবে সবচেয়ে বেশি ভোট পাওয়া মুনাওয়ারকেই বিজয়ী ঘোষিত করেন তিনি। সঙ্গে পায়েল রোহাতগি ও অঞ্জলি আরোরা, যাদের সঙ্গে ‘লক আপ’-এ খুব ক্লোজ ছিলেন তিনি তারা আসেন দ্বিতীয় ও তৃতীয় স্থানে।

‘লক আপ’-এ এসে নিজের জীবনের একাধিক গোপন কথা ফাঁস করেছেন মুনাওয়ার। জানিয়েছেন কীভাবে তার মা অ্যাসিড খেয়ে আত্মহত্যার করেছিল, আর সেটা হাসপাতালে জানাতে চায়নি তার পরিবার। ছোটবেলায় পরিবারের হাতে হওয়া যৌননির্যাতনের কথাও বলেন তিনি। তখন তার বয়স ছিল ৬ বছর।

সঙ্গে ‘লক আপ’-এর ভিতরে অঞ্জলি আর মুনাওয়ারের সম্পর্কও ছিল টক অব দ্য টাউন। যেখানে কঙ্গনা বলতেই হয় সকলকে যে মুনাওয়ার বিবাহিত, বউ-বাচ্চা আছে। যদিও এই স্ট্যান্ড আপ কমেডিয়ানের দাবি তারা আর একসঙ্গে থাকেন না। বিচ্ছেদের প্রক্রিয়া চলছে। ওদিকে অঞ্জলির মা এসেও মেয়েকে মুনাওয়ারের থেকে দূরে থাকার উপদেশ দিয়ে গিয়েছিল।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন