শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৫২

রাজবাড়ীতে ক্ষতিগ্রস্ত ইমাম-মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ জুন ২০২১  

রাজবাড়ীতে করোনাকালে ক্ষতিগ্রস্ত ইমাম-মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে প্রত্যককে নগদ ২ হাজার টাকা করে প্রদান করা হয়।  

বুধবার (০৯ জুন) জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এমপি কাজী কেরামত আলী ৬৫ জন ইমাম-মুয়াজ্জিনদের হাতে এই নগদ অর্থ তুলে দেন। 

এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও ভান্ডারিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ মোস্তফা মাহদিউল মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, করোনার মধ্যে যে কোন সরকারের জন্য বাজেট দেওয়া কঠিন। কিন্তু তার পরেও আমাদের সরকার জনবান্ধব বাজেট ঘোষণা করেছে। শেখ হাসিনা চায় দেশের উন্নয়ন। কিন্তু বিএনপি-জামাতসহ অন্যান্য সংগঠন বলছে ঘাটতি বাজেট কেন দেওয়া হলো। তারা এটা নিয়ে প্রশ্ন তুলছে। বলছে এই ঘাটতি বাজেটের অর্থ কোথা থেকে আসবে। সেই বিষয়ে আমাদের অর্থ মন্ত্রী বলেছে সঞ্চয়পত্র ও বিদেশী ঋণের মাধ্যমে সেই ঘাটতি পূরণ করা হবে। তার পরেও তারা এই সরকারের সমলোচনা করে যাচ্ছে। তবে আমি বলবো এই সরকার যে বাজেট ঘোষণা করেছে সেটা এ দেশের জনগণের ভালোর জন্যই দিয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস ও বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান প্রমুখ। এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতুসহ আলেম-ওলামাগণ উপস্থিত ছিলেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর