মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ২৯ শা'বান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
২২

রাজবাড়ীতে করোনা সচেতনতায় রেড ক্রিসেন্টের বিভিন্ন কর্মসূচি পালন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

রাজবাড়ী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে করোনাভাইরাস সচেতনতায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল মাস্ক বিতরণ, মাইকিং ও সচেতনামূলক প্রচারণা।

মঙ্গলবার (০৬ এপ্রিল ) বিকেলে শহরের হাসপাতাল সড়কের এক নম্বর বেড়াডাঙ্গায় রেডক্রিসেন্ট প্লাজার সামনে স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচির উদ্বোধন করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন সংস্থার সম্পাদক সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন।

এ সময় রাজবাড়ী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য এজাজ আহম্মেদ, শেফালী খাতুন,শাকিল সরদার, খন্দকার আহমদ আলী রেডক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা আহমদ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

এরপর শহরের রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড়, সেগুনবাগান, পৌরসভাভবন, পান্নাচত্বর, রেলগেট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক চত্বর, পাঁচতলা মোড়, কাপরবাজার, ফলবাজার, হাজী মার্কেট এলাকায় স্বাস্থ্যবিধি ও সরকারি নিষেধাজ্ঞা মেনে চলতে প্রচারণা চালানো হয়। 

এতে যুব রেডক্রিসেন্টের স্বেচ্চাসেবকরা অংশগ্রহণ করে
 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর