শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৪১

রাজনীতি করলে জনগণের হৃদয়ে যেতে হবে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, সরকারবিরোধী ষড়যন্ত্রের সঙ্গে শুধু বিএনপি নয়, যারা নিজেদের গাড়িতে পতাকা ওড়াতে চায়, যাদের সঙ্গে জনগণের ঘামের কোনো সম্পর্ক নেই তারাও জড়িত। রাজনীতি করলে জনগণের হৃদয়ে যেতে হবে।

বুধবার চট্টগ্রাম নগরের কাজীর দেউড়িতে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সাবেক সভাপতি এম এ মান্নানের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

হুইপ বলেন, একজন ত্যাগী, নিবেদিত, লোভ লালসাহীন রাজনীতিকের নাম এম এ মান্নান। মন্ত্রী হয়েও তিনি কখনো গাড়ি-বাড়ি, টাকা-পয়সা বিত্ত-বৈভবের দিকে চোখ বাড়াননি। এম এ মান্নান মধ্যবিত্ত বা নিম্নবিত্ত পরিবার থেকে উঠে আসেননি। চট্টগ্রাম শহরে তিনি ছিলেন উত্তরাধিকার সূত্রে ভূসম্পত্তির অধিকারী। রাজনীতির জন্য অনেক পারিবারিক সম্পত্তি বিলিয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পেশিশক্তির জোরে মাঠ দখল করার রাজনীতি শেখাননি। তিনি আমাদের মানুষের মন জয় করার রাজনীতি শিখিয়েছেন। তার নেতাকর্মীরা এই আদর্শ বুকে নিয়েই রাজনীতি করেছেন।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চোধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর